শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৬:০৮

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
২২শে মার্চ বরিশালে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ৮ পরিবারকে সিটি মেয়রের সহায়তা

২২শে মার্চ বরিশালে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় নিহত ৮ পরিবারকে সিটি মেয়রের সহায়তা

dynamic-sidebar

বিগত ২২ মার্চ বরিশাল-বানারীপাড়া সড়কে ভয়াবহ দুর্ঘটনায় নিহত ৮ জনের পরিবারকে আর্থিক সাহায্য প্রদান করা হয়েছে। বরিশাল সিটি করপোরেশনের আয়োজনে বৃহস্পতিবার (০৪ এপ্রিল) বিকেলে বরিশাল সার্কিট হাউজের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ওই দুর্ঘটনায় নিহত প্রত্যেকের পরিবারকে জেলা বাস মালিক গ্রুপের পক্ষ থেকে ১ লাখ টাকা করে এবং বিসিসি’র মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ ব্যক্তিগতভাবে প্রত্যেকের পরিবারকে ৫০ হাজার টাকা করে প্রদান করেন।

অনুষ্ঠানে সিটি মেয়র সাদিক আবদুল্লাহ ছাড়াও জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান, বরিশাল-পটুয়াখালী মিনি বাস মালিক সমিতির সভাপতি আজিজুর রহমান শাহিন ও সাধারন সম্পাদক কাওছার হোসেন শিপন, জেলা বাস মালিক সমিতির সহসভাপতি মো. ইউনুস, যুগ্ম সম্পাদক কিশোর কুমার দে এবং দুর্ঘটনায় নিহতদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net